1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

লিভার ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র আমিন’র সাহায্যে এগিয়ে আসুন

আহমেদ ইমরান
  • আপডেটের সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

 

যে বয়সে মানুষ স্বপ্ন থেকে আকাশ ছুয়ার। ক্যারিয়ার গঠনে আত্মনিয়োগ করে মাথা উচুঁ করে দাড়াঁবার। সেই তারুণ্যের উত্তাল সময়ে এক  মেধাবী কলেজ ছাত্র বেচে থাকার জন্য লড়াই করছে মরণব্যাধি ক্যান্সারের সাথে। ক্ষুদ্র ক্ষুদ্র বালুকণা বিন্দু বিন্দু জল যেভাবে সাগর ও বিশাল স্থলভুমি সৃষ্টি করে। তেমনী সবার একটু একটু সহযোগিতায় বেচেঁ যেতে পারে এক সম্ভাবনাময় তরুণের।

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য। সবার সহযোগিতায় বেচেঁ থাকার আকুতি জানাচ্ছে লিভার ক্যান্সারে আক্রান্ত সুনামগঞ্জ সরকারি কলেজের ছাত্র  মো: আমিন উদ্দিন। হাওরপাড় খ্যাত সুনামগঞ্জ জেলার সদর উপজেলার এরালিয়া গ্রামের দরিদ্র কৃষক পরিবারের সন্তান। সে ঐতিহ্যবাহী সুনামগঞ্জ সরকারী কলেজের মাস্টার্স দর্শন বিভাগে অধ্যয়নরত। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে । তার অসচ্ছল দরিদ্র পরিবার চিকিৎসার জন্য প্রচুর টাকা খরচ করতে করতে এখন ক্লান্ত শ্রান্ত। বর্তমানে তারা একদম অসহায় হয়ে পড়েছে। পরিবার জায়গা জমি বিক্রি করে ঋণ দেনা করে ইতোমধ্যে তার খাদ্য নালীর অপারেশন করানো হয়েছে। যার খরচ পরেছে সব মিলিয়ে ২ লাখের উপর। এই খরচ মিটাতে বিক্রি করে দিতে হয়েছে তার বাবার শেষ সম্বল হিসেবে রাখা কিছু জমি। খাদ্যনালীর অপারেশন করানোর আগে ক্যান্সার ধরা পরে নি। অপারেশন এর পর ক্যান্সার ধরা পরায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শীঘ্রই তার ক্যান্সারের জন্য চিকিৎসা প্রয়োজন। চিকিৎসকরা জানিয়েছেন তার চিকিৎসা খরচ প্রায় ৩ লক্ষ টাকা । এখন আমিন কে বাঁচাতে সকলের সহযোগিতা প্রয়োজন। সবার একটু একটু সহযোগিতাই পারে আমিন কে নতুন জীবন উপহার দিতে। আর্ত মানবতার কল্যাণে সাড়া দিয়ে যার যার মতো সহযোগিতা করার জন্য মানবতাবাদী ভাই বন্ধুদের প্রতি বিনীত  অনুরোধ জানাচ্ছি । এতে একটু সম্ভাবনাময় তরুণ পেতে পারে নতুন জীবন। পৌছতে পারবে তার কাঙ্খিত গন্তব্যে।

রোগীর পরিচিতি :- মো: আমিন উদ্দীন এস.এস.সি -২০১০( জয়নগর হাই স্কুল), এইচ.এস.সি- ২০১২ (সুনামগঞ্জ সরকারি কলেজ) ডিগ্রী: ২০১২-১৩ সেশন মাস্টার্স: দর্শন বিভাগ (বর্তমান অধ্যয়নরত), বাবা: মোঃ নুরুল হক, মাতা: মোছাঃ মিনারা বেগম গ্রাম: এড়ালিয়া, ইউনিয়নঃ কাঠইর, পোঃ জয়নগর বাজার, উপজেলাঃ সুনামগঞ্জ সদর, জেলাঃ সুনামগঞ্জ। হাস্যজ্জ্বল তরুণ আমিনের মুখের হাসিটা ধরে রাখতে আসুন সাধ্যমতো তার পাশে দাঁড়াই।‌ তাকে আর্থিক সহযোগিতা করতে যোগাযোগ করুন:

মো. আমিন উদ্দিন (রোগী নিজে) Bkash- 01737276217 (পার্সনাল), মো: জামাল উদ্দিন (রোগীর ভাই) Bkash- 01720281702 (পার্সনাল)

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares