1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

পুলিশি অভিযানে ভারতীয় অবৈধ পণ্যসহ গ্রেফতার উপজেলা চেয়ারম্যান শামীম আহমেদ

মো: দেলোয়ার হোসেন। কোম্পানি গন্জ, সিলেট প্রতিনিধি
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

সোমবার রাতভর কোম্পানিগন্জ সদর থানা পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে কোম্পানি গন্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ পণ্য উদ্ধার করেছে। এসময় উপজেলা চেয়ারম্যান শামীম আহমেদকে পুলিশ গ্রেপ্তার করে।

এ সময় কোম্পানি গন্জ সদর থানার ও সি জনাব বেলায়েত হোসেন গণমাধ্যমকে জানান, আমরা সংবাদপত্র ও গোপন সংবাদের উপর ভিত্তি করে সুনামগন্জ পুলিশের সহায়তায় যৌথ উদ্যোগে আওয়ামী লীগের নেতা চেয়ারম্যান শামীম আহমেদ মালিকানাদিন হিল বার্ড আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করি।

সেখান থেকে প্রায় ১৫০ মণ ভারতীয় তেল, ৫০ কেজি স্বর্ণ, ৫৭০ কেজি এলুমিনিয়াম, বিপুর পরিমাণ শাড়ি, চিনি, মসলা, ভারতীয় মদক, কসমেটিক দ্রব্যসহ বিপুল পরিমাণ ভারতীয় পণ্য সহ কর্মচারীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভারত থেকে অবৈধ পণ্য পাচারের কথা স্বীকার করে। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান শামীম আহমেদ।

এসময় সংসদ সদস্য ইমরান আহমেদ দেশের বাইরে ছিলেন।উপজেলা চেয়ারম্যানের বাসা তল্লাশি করে ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেট, ২০ বোতল অবৈধ মদ, ৩৩ রাউন্ড গুলি, ১টি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছ।এসময় তাদের সহযোগি আরো ৫জনকে আটক করা হয়।

ওসি বেলায়েত হোসেন জানান, পুলিশ বাদী হয়ে দুটি মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা কার্যক্রম পরে তাদেরকে কোর্টে চালান করা হবে। তিনি জানান তাদেরকে রিমান্ডে পাঠালে চোরাকারবারিদের সংশ্লিষ্টতার গডফাদারসহ আরও অনেক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসতে পারে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone