1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

সুনামগঞ্জের দিরাইয়ে দুপক্ষের সংঘর্ষ : গুলিবিদ্ধসহ আহত ১৫

দিরাই প্রতিনিধি:
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় ৬ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে পুকিডর গ্রামের বিবদমান কামাল খান ও পিরোজ মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ঘন্টাব্যাপী চলা সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন, ওই গ্রামের আসাদ খানের ছেলে হরমান খান (৫০), রাশেদ খানের পুত্র সাবাজ খান (২৬), আওয়াল মিয়ার পুত্র আবদুল মনাফ (৪৮), সফিক মিয়ার পুত্র সৈয়দুল্যা, আছিম মিয়ার পুত্র দুলাল মিয়া এবং সাবাজ খানের পুত্র তানজিদ (১৭)। গুলিবিদ্ধ হরমান খান, সাবাজ খান ও আবদুল মনাফকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বাড়ির সীমান প্রাচীরসহ বিভিন্ন বিষয় নিয়ে গ্রামের কামাল খান ও পিরোজ মিয়া দুইপক্ষের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কামাল খানের মালিকানাধীন একটি নৌকায় পিরোজ মিয়ার লোকজন আগুন দেয়। খবর পেয়ে কামাল খানের লোকজন এগিয়ে গেলে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় কামাল খানের পক্ষের ৬ জন গুলিবিদ্ধ হন এবং আহত হন উভয়পক্ষের আন্তত ১৫ জন।

জগদল ইউনিয়নের চেয়ারম্যান শিবলী আহমদ বেগ জানান, তিনি এলাকায় ছিলেন এবং গুলির শব্দ শুনেছেন। এলাকায় পুলিশ রয়েছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সংঘর্ষের পর গ্রাম থেকে ৩ জনকে আটক করা হয়েছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone