1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

সিলেটের দক্ষিণ সুরমায় চাকা খুলে উল্টে গেলো বাস, নিহত ২

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

সিলেটের দক্ষিণ সুরমায় একটি যাত্রীবাহি বাসের চাকা খুলে উল্টে গিয়ে দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন। শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার আতিরবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন দুজন নিহতের খবর নিশ্চিত করে জানিয়েছেন, দুর্ঘটনা আহত ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, শেরপুর থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি বাস শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে দক্ষিণ সুরমার ওতিরবাড়ি নামক স্থানে আসলে সামনের একটি চাকা ফেটে খুলে যায়। এসময় বাসটি উল্টে এর নিচে যাত্রীরা চাপা পড়েন। ঘণ্টাখানেক পর পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে বাসের নিচ থেকে চাপা পড়া যাত্রীদের উদ্ধার করেন। এসময় দুইজনের মৃতদেহ উদ্ধার করেন পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

এছাড়া আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক আহমদ জানিয়েছেন, নিহতদের মধ্যে ১৩ বছরের এক মেয়ে ও ৪৫ বছরের এক ব্যক্তি রয়েছেন। ৪ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের একজন বালাগঞ্জ উপজেলার চান্দাইপাড়া গ্রামের লেবু মিয়ার কন্যা উর্মী বেগম। অপরজন আলী আছগর নামের বাসের চালকের সহকারি বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মরদেহগুলো ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone