1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

বিএনপি চেয়ারপার্সন’র উপদেষ্টা এম. এ. হক অসুস্থ- দোয়া কামনা

সাজন আহমদ সাজু
  • আপডেটের সময় বুধবার, ১ জুলাই, ২০২০

বাংলাদেশ জাতীয়তাবাদী দল’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ,সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ,প্রবীণ রাজনীতিবিদ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র উপদেষ্টা এম এ হক  অসুস্থ হয়ে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের  HDU ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন ।গতকাল মঙ্গলবার এম এ হক’র শারীরিক অবস্থা কিছুটা খারাপ হলে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয় ।

এম এ হকের ছেলে ব্যারিস্টার রিয়াশাত আজিম আদনান জানান আব্বার শরীরে করোনার লক্ষণ তেমন  প্রকট নয়। তবে সেম্পুল সংগ্রহ করে করোনা টেস্টের জন্য পাঠানো হবে ।

তিনি নিউমোনিয়াসহ অন্যান্য কিছু শারীরিক অসুস্থতায় ভোগছিলেন ।

এম. এ. হকের সুস্থতা কামনা করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃন্দ।এম এ হকের অসুস্থতার খবর  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপি নেতারা উনার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন ।

এদিকে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী গণমাধ্যমকে দেওয়া এক বার্তায় বলেন এম এ হক

সিলেট বিএনপির অভিভাবক বর্ষিয়ান রাজনীতিবীদ, তিনি দীর্ঘদিন সিলেট বিএনপিকে সফলতার সাথেই নেতৃত্ব দিয়েছেন।এই বয়সে এসেও তিনি বেগম খালেদা জিয়ার ডাকে সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে প্রথম কাতারে সামিল হন। শহীদ জিয়ার আদর্শ ধারণ করে এম এ হক রাজপথে নেতৃত্ব দিয়ে গেছেন সততা-নিষ্ঠা এবং বিচক্ষণতার সাথে।

আমরা তাঁর আশু রোগ মুক্তি কামনা করছি।এম এ হক দ্রুত সুস্থ্  হয়ে উঠুন  মহান সৃষ্টিকর্তার  কাছে এটাই আমাদের প্রার্থনা।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট  শামিম সিদ্দিকী সিলেট মহানগরীর ২৭টি ওয়ার্ডের বিএনপি ও সহযোগী সংগঠনকে এম এ হকের আরোগ্য কামনায় দোয়া করার অনুরোধ করেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares