1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

জয়কলস ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আউয়াল

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জের আসন্ন জয়কলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান মটর শ্রমিকলীগ নেতা আব্দুল আউয়াল। নৌকা প্রতীক পেলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জয়কলস ইউনিয়ন উপহার দিতে পারবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

জয়কলস ইউনিয়নের বগুলারখাড়া গ্রামের আব্দুল আউয়াল জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত ও সরকারী রেজিষ্টেশন প্রাপ্ত সংগঠন বাংলাদেশ আওয়ামী মটর শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মটর শ্রমিকলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি দীর্ঘদিন থেকে বিভিন্ন সামাজিক ও শিক্ষা মূলক কর্মকান্ডে কাজ করে আসছেন। এছাড়া তিনি বগুলারখাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সহকারী সেক্রেটারী এবং নোয়াখালী ইনামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

আব্দুল আউয়াল আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল কর্মসুচীতে অংশগ্রহণের পাশাপাশি কর্মসুচী সফলে সব সময় সরব রয়েছেন। চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে তিনি পুরো ইউনিয়ন জুড়ে গণসংযোগ কর্মসুচী চালিয়ে আসছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করলে বিজয় নিশ্চিত করতে পারবেন বলে  আশাবাদী।

তিনি বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক সুনামগঞ্জের উন্নয়নের বরপুত্র পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান দক্ষিণ সুনামগঞ্জ তথা জয়কলস ইউনিয়নে বিপুল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। মন্ত্রী মহোদয়ের এসব উন্নয়ন কর্মকান্ড আমি প্রতিনিয়ত জনগণের সামনে তুলে ধরছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে পরিকল্পনামন্ত্রীর সহযোগিতায় ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করতে পারবো বলে বিশ্বাস করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares