1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সিলেটের বন্দরবাজারস্থ লালবাজার থেকে লাশ উদ্ধার: আটক ৪

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

সিলেট নগরীর বন্দরবাজারস্থ লালবাজার এলাকা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম রেজাউল করিম হায়াত (৫০)। সে কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রাজনগর কালাছাদক গ্রামের চেরাগ আলী পুত্র। সোমবার দুপুর ১২টার দিকে হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছন থেকে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে লালবাজারস্থ হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছনে স্থানীয় ব্যবসায়ীরা মরদেহটি দেখতে পেয়ে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে মৃত ব্যক্তিটিকে খুন করে ফেলে রাখা হয়েছে। মরদেহের অবস্থা দেখে পুলিশ ধারণা করছে একদিন আগে তাকে হত্যা করা হয়েছে। লাশের মাথার বাম পাশে কানের উপর ছুরিকাঘাত চিহ্ন রয়েছে। এদিকে প্রাথমিকভাবে মোহাম্মদীয়া হোটেলের ম্যানেজারসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আবু ফরহাদ জানান, পুলিশ লাশের ফিঙ্গারপ্রিন্ট থেকে পরিচয় নিশ্চিত হয়েছে। মৃতের পরিবার জানিয়েছে, তিনি ৪ দিন ধরে নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে হোটেলের পেছনে ফেলে যায়। পুরো বিষয়টি মাথায় রেখে কাজ করে যাচ্ছে পুলিশ। পিবিআই ঘটনাস্থলে এসে মৃত দেহের ফিঙ্গার নেয়াসহ বিভিন্ন তথ্য সংগ্রহ করে।
এই ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, হোটেল মোহাম্মদীয়ার ম্যানেজার আব্দুর রউফ চৌধুরী (৪৪), সহকারী ম্যানেজার শামীম (২১), হোটেল কর্মচারী দেলোয়ার (২১) ও ফরিদ (২৪)।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone