1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

সিলেট নগরীতে ২০০ টাকার জন্য যুবক খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

মোবাইল বিক্রির ২০০ টাকার বিতর্ককে কেন্দ্র করে এক যুবক নিহত হয়েছে। সিলেট নগরীর হালদারপাড়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হালদারপাড়াস্থ মজুমদার পল্লীর ভিতর বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনের রাস্তায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত যুবক রাজু দাস (২২) হাওলদারপাড়া মজুমদার পল্লীর দুলাল চন্দ্র দাসের ছেলে। এই ঘটনায় জড়িত সজিব নামের এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের ভাই সূর্য দাস পুলিশকে জানায়, মোবাইল ক্রয়-বিক্রয়ের পাওনা ২০০ টাকা নিয়ে জালালাবাদ থানাধীন দুসকী এলাকার গোপী রায়ের ছেলে সজিবের (২২) সাথে ঘটনার ২ ঘন্টা আগে নিহত রাজু দাসের ঝগড়া হয়। উক্ত ঝগড়াকে কেন্দ্র করে বিবাদী সজিবসহ অজ্ঞাত ২/৩ জন মিলে ভিকটিম রাজু দাসকে (২২) বাসা থেকে ডেকে নিয়ে জালালাবাদ থানাধীন ৮নং সিটি ওয়ার্ড এর হাওলদারপাড়াস্থ মজুমদার পল্লীর ভিতর বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনে ধারালো ছুরি দিয়া উপর্যুপরি আঘাত করলে ভিকটিম গুরুতর আহত হয়। এসময় ভিকটিমের চিৎকার শুনে তার আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণঅ করেন। বর্তমানে ভিকটিমের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল হুদা খান জানান, হালদারপাড়ায় নিহত যুবকের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone