1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

ড. অরূপ রতন চৌধুরীর সিলেট-২ আসনে প্রার্থীতা ঘোষণা

Reporter Name
  • আপডেটের সময় শনিবার, ৮ জুলাই, ২০২৩

একুশে পদকপ্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা, অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরী সিলেট-২ (বিশ্বনাথ এবং ওসমানীনগর উপজেলা) আসনে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন। তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। তাঁর জননেত্রী শেখ হাসিনা তাঁকে মনোনয়ন দেবেন। কারণ শেখ হাসিনা যোগ্য, শিক্ষিত এবং ক্লিন ইমেজের মানুষদের প্রছন্দ করেন।
শনিবার (৮ জুলাই) মীরবক্সটুলাস্থ এক অভিজাত হোটেলে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এ ঘোষণা দেন।

ড. অরূপ রতন চৌধুরী বলেন ১৯৭৭ সালে টাঙ্গাইল সদর হাসপাতালের সহকারী দন্ত চিকিৎসক হিসেবে আমি কর্মজীবন শুরু করি। ১৯৭৭ থেকে ১৯৮০ পর্যন্ত স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ড কলেজ এর লেকচারার ও দন্ত চিকিৎসক পদে এবং ঢাকা শিশু হাসপাতালে দন্ত চিকিৎসক পদে নিয়োজিত ছিলাম। ১৯৮০ থেকে ১৯৮১ সালে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও ১৯৮১ থেকে ১৯৮২ সালে ঢাকা ডেন্টাল কলেজ ও হাসপাতাল এ দন্ত চিকিৎসকের দায়িত্ব পালন করি।

ঢাকার পিজি হাসপাতালেও কয়েক বছর দন্ত চিকিৎসক হিসেবে কর্মরত ছিলাম। এসময় ডাঃ ইব্রাহিম পিজি হাসপাতালে দাঁতের চিকিৎসা করাতে আসেন এবং চিকিৎসায় তিনি মুগ্ধ হয়ে আমাকে বারডেম-এ নিয়োগ প্রদানের ব্যবস্থা করেন। ১৯৮৬ থেকে ২০০১ সাল পর্যন্ত তিনি বারডেমের চিকিৎসক হিসেবে কর্মরত ছিলাম।

১৯৮৯ সালে মাদক ও ধূমপানবিরোধী সংগঠন ‘মানস’ প্রতিষ্ঠা করি। এর উদ্দেশ্য হল ধূমপান ও মাদকদ্রব্যের কুফল সম্পর্কে যুব সমাজকে সচেতন করে তোলা। সরকার অনুমোদিত এবং এনজিও দ্বারা পরিচালিত সংগঠনটি ১৯৯৮ সালে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পদক ও সার্টিফিকেট অর্জন করে।

তিনি আরো বলেন, এতো দিন আমি আমার মেধা ও যোগ্যতা দিয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করেছি এবার আমি আমার এলাকার মানুষের জন্য কাজ করতে চাই। আর এ জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে চাই।
মতবিনিময় সভায় প্রিন্ট ইলেকট্রিনিক এবং অনলাইন মিডিয়রি বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বিজিত চৌধুরী, সাংস্কৃতিক ব্য্যক্তিত্ব এনামুল মুনির।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone