1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা মাঠে পশুর হাট বসানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছে সিলেট সিটি কর্পোরেশন ।

সাজন আহমদ সাজু
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
ছবি- নগরীর আলিয়া মাদ্রাসা মাঠ

সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা মাঠে পশুর হাট বসানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছে সিলেট সিটি কর্পোরেশন ।

বৃহস্পতিবার (১৬ জুলাই)  সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সিলেট জেলা প্রশাসকের কার্যালয় থেকে স্বাস্থ্যবিধি মেনে সিটি কর্পোরেশন এলাকার মধ্যে তিনটি স্থানে পশুর হাট বসানোর অনুমোদন পেয়েছিলাম আলিয়া মাদ্রাসা কর্তৃপক্ষ এবং বিভিন্ন সংগঠন থেকে আপত্তি তোলায় মাদ্রাসা মাঠের  কোরবানির পশুর হাট বসানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছে সিলেট সিটি করপোরেশন।

মাদ্রাসার খুব নিকটে করোনা চিকিৎসার হাসপাতাল ও সাধারণ শিক্ষার্থীদের কথা বিবেচনায়  আলিয়া মাদ্রাসা মাঠে পশুর হাট বসানোর সিদ্ধান্তে আপত্তি জানিয়েছিলেন মাদ্রাসা  কর্তৃপক্ষ ।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী একইসঙ্গে দক্ষিণ সুরমার ট্রাক ট্রার্মিনালে পশুর হাটের ইজারাও স্থগিত করা হয়েছে।

বিভিন্ন ধর্মীভিত্তিক সংগঠনের আপত্তি ও আলিয়া মাদ্রাসা  অমতের কারণে অবশেষে আলিয়া মাদ্রাসা মাঠে কোরবানির পশুর হাট বসানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছে সিলেট সিটি করপোরেশন। একইসঙ্গে দক্ষিণ সুরমার ট্রাক ট্রার্মিনালে পশুর হাটের ইজারাও স্থগিত করা হয়েছে।

তিনি বলেন কদমতলির ট্রাক টার্মিনাল আমরা একটি পক্ষকে ইজারা দিয়েছি। তারা পশুর হাট বসাতে ইচ্ছুক কী না এ ব্যাপারে এখনো আলোচনা হয়নি। তাই ট্রাক ট্রার্মিনালের হাটের দরপত্র আপাতত স্থগিত রাখা হয়েছে। এ ব্যাপারে পরে সিদ্ধান্ত হবে।

প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন আপাতত নগরীর ভেতরে কেবল এমসি কলেজ  মাঠে পশুর হাটের জন্য  টেন্ডার আহ্বান করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে এই মাঠেই কোরবানির পশুর হাট বসবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares