1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

জালালাবাদ এসোসিয়েশন ইউএই শাখার সদস্য সচিব বহিস্কার

Reporter Name
  • আপডেটের সময় মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

আমিরাতে জালালাবাদ এসোসিয়েশনের সদস্য সচিব বহিস্কার,

 

বিজ্ঞপ্তিঃ জালালাবাদ এসোসিয়েশন একটি সুনামধন্য সংগঠন। সংগঠনের কোন সদস্য যদি নীতি বিরোধি কাজ করে তাকে ছাড় দেওয়া হবেনা। সবাইকে খেয়াল রাখতে হবে, যাতে জালালাবাদের মান ক্ষুন্ন না হয়।

 

সংযুক্ত আরব আমিরাতে সিলেটের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইউএই শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব সাজিদূর রহমান সাচ্চুকে বহিস্কার করা প্রসঙ্গে এসব বলেন বক্তারা।

 

সোমবার আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্টিত জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার আহবায়ক কমিটির সভার মাধ্যমে বহিস্কার করা হয়। করোনা ভাইরাসের মহামারীর কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত সভায় যুগ্ন আহবায়ক আজমল খানের পরিচালনায় সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার আহবায়ক শাহেদ নূর।

 

এসময় উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক তৈয়ব সফাত আলী, আব্দুল মান্নান, মাহবুবুর রহমান চৌধুরী কামরান, জহির উদ্দিন, আসাদুর রহমান, মুজিবুর রহমান, আব্দুল মালিক রোকন, আব্দুস শহীদ, রাসেল আহমদ তফাদার, আতিকুর রহমান প্রমুখ।

 

আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার সিনিয়র সদস্য মোহাম্মদ বেলাল উদ্দিন, জিয়া উদ্দিন তফাদার, হাসান আহমদ সহ অনেকে।

 

জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার সাবেক সদস্য সচিব সাজিদুর রহমান সাচ্চু পদবী ঠিক রাখার জন্য কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আমিরাতে আসার পর সংগঠনের কমিটি ঘোষনা করতে চাইলে বানচাল করেন। আমিরাতের বিভিন্ন জায়গায় জালালাবাদ এসোসিয়েশনের দূর্নাম ছড়াচ্ছেন। তিনি আমিরাতের বিভিন্ন শহরে গিয়ে অনেককে পদবীর লোভ দেখিয়ে কমিটি গঠন করার অপচেষ্টা সহ সংগঠন বিরোধী কাজ করছেন।

 

তিনি সোস্যাল মিডিয়া ফেসবুকে জালালাবাদ এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্যদের নিয়ে উস্কানিমূলক স্ট্যাটাস, ফোনের মাধ্যমে দেশে বিদেশে হুমকি দিয়ে সংগঠনের সম্মান ক্ষুন্ন করেছেন। এছাড়া অসভ্যতা ও পদলোভিতার কারণে সাচ্চুকে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন থেকে বহিস্কার করা হয়েছিল। সর্বশেষে জালালাবাদ এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত শাখার আহবায়ক, যুগ্ন আহবায়ক ও সদস্যদের সম্মতিক্রমে সংগঠন থেকে বহিস্কার করা হল।

 

জালালাবাদ এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত শাখার আহবায়ক কমিটির সকলের সাক্ষরকৃত স্মারকলিপি জালালাবাদ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটিকে প্রদান করা হয়।

 

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে যুগ্ন আহবায়ক তৈয়ব শফাত আলীকে ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone