1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

কারাবন্দি থেকে প্রমোশন হয়ে নেত্রী এখন গৃহবন্দি: গয়েশ্বর

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে পারলেই গণতন্ত্র ফিরে আসবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার এক আলোচনা সভায় তিনি বলেন, জাতীয় ঐক্য করার জন্য জনগণের প্রাণশক্তিকে (খালেদা জিয়া) যদি গৃহের দরজা খুলে রাজপথে আনার ব্যবস্থা করতে পারি তাহলে গণতান্ত্রিক আন্দোলন বা গণতন্ত্র উদ্ধারে সিংহভাগ কাজ সম্পন্ন হবে। নেত্রীর মুক্তি হলে গণতন্ত্র মুক্ত হবে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে শিক্ষাবিদ অধ্যাপক এমাজউদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, বিএনপির আবদুল আউয়াল খান, আবদুল কাইয়ুম, আনোয়ার হোসেন, দীন মোহাম্মদ কাশেমী, মোহাম্মদ হানিফসহ প্রয়াত নেতাদের স্মরণে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

আয়োজক সংগঠনের সভাপতি এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বেচ্ছাসেবক দলের ফখরুল ইসলাম রবিন, একেএম আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম প্রমুখ বক্তব্য দেন।

গয়েশ্বর বলেন, আমাদের মূল লক্ষ্য কী? একটা স্বৈরতান্ত্রিক সরকারের হাত থেকে দেশটাকে বাঁচানো, স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করা। এরজন্য একটা জাতীয় ঐক্য দরকার।

তিনি বলেন, কারাবন্দি থেকে প্রমোশন হয়ে আমাদের নেত্রী এখন গৃহবন্দি। নেত্রী যখন গৃহবন্দি থাকেন আপনার-আমার উচ্ছ্বাস মানায় না। গণতন্ত্র পুনরুদ্ধারে ‘মান-অভিমান’ ভুলে সবাইকে আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares