1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

সিলেটে ছিনতাইর ১০ ঘণ্টার মধ্যে সিমেন্ট বোঝাই ট্রাক উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

নগরীর সুবিদ বাজার থেকে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় মালামাল সহ ট্রাক উদ্ধার ও তিন ছিনতাকারীকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলো তেমুখীর  শাহলম আলম ভুইয়ার ছেলে যুবরাজ, বিশ্বনাথের পুরান সিরাজপুর গ্রামের তজম্মুল আলীর ছেলে সাইদুল,সুনামগঞ্জের আসামপুরের কয়ছর আহমদের ছেলে রসম । এসএমপি উত্তর এর ডিসি আজফার আলী শেখ এর নেতৃত্বে এই অভিযানে ট্রাক উদ্ধার ও ছিনতাইকারীদের আটক করা হয় ।

মঙ্গলবার ভোরে নগরীর সুবিদবাজার এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটে। চালককে অপহরন করে লাফার্জ সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাই করা হয় । ট্রাকটি ৩শ বস্তা সিমেন্ট নিয়ে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে সিলেটের কানাইঘাটের গাছবাড়ি যাওয়ার কথা ছিল ।

সিলেট ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল সাংবাদিকদের জানান, সোমবার রাতে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩শ বস্তা সিমেন্ট নিয়ে কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে মো. আবদুস শহীদের মালিকানাধীন শহীদ ট্রেডার্সে যাচ্ছিল একটি ট্রাক। ভোরে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর দুর্বৃত্তরা ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩) আটকে চালককে অপহরণ করে।

পরে চালক মো. সুমন মিয়াকে অপহরণ করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় তাকে আটকে রাখে ট্রাক নিয়ে তারা পালিয়ে যায়। ভোর সাড়ে ৫টার দিকে অপহরণকারীরা একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে আসে। পরে সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদত হোসেন সিলেট প্রতিদিনকে বলেন, ছিনতাই হওয়া ট্রাক মালামাল সহ উদ্ধার করা হয়েছে । এই ঘটনায়  তিন জনকে আটক করা হয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone