1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

সিলেট নগরীতে সিমেন্টবোঝাই ট্রাক ছিনতাই : ৫ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় বুধবার, ৭ অক্টোবর, ২০২০

সিলেট নগরীর সুবিদবাজার থেকে সিমেন্টবোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনায় মোট ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে এসএমপির বিমানবন্দর থানাপুলিশ। এছাড়াও উদ্ধার করা হয়েছে ট্রাক ও সিমেন্ট।

আজ বুধবার (৭ অক্টোবর) সিলেট মহানগর পুলিশ (এসএমপি) জানায়, গতকাল মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে এয়ারপোর্ট থানাধীন সিলেট নগরীর ফাজিলচিশত আবাসিক এলাকার প্রবেশমুখ থেকে অস্ত্রের মুখে চালককে অহরণ করে সিমেন্টবোঝাই ট্রাক ছিনতাই করে একদল ছিনতাইকারী। এ সময় গাড়ি চালকের মোবাইল ফোন, নগদ ৮ হাজার টাকা ও ১১ লক্ষ ৪০ লক্ষ টাকা মূল্যের ৩ শ বস্তা সিমেন্টসহ ট্রাক ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সিমেন্টবোঝাই করে  ট্রাকটি ছাতক লাফার্জ কোম্পানি থেকে সিলেটের কানাইঘাটের গাছবাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিলো।

এদিকে, ঘটনার ১০ ঘণ্টার ভেতরে ৩ ছিনতাইকারীসহ ট্রাকটি উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে বুধবার অভিযান চালিয়ে একে একে পুলিশ আটক করে আরও দুই ছিনতাইকারীকে।

আটককৃতরা হলো- চাঁদপুর মতলব থানার শাহ জালাল ভুইয়ার ছেলে মোবারক ভূইয়া, বিশ্বনাথের পুরান সিরাজপুর গ্রামের তজম্মুল আলীর ছেলে ময়নুল, জগন্নাথপুর থানার আসামপুরের কয়ছর আহমদের ছেলে রুমন, নগরীর বেতেরবাজারের মৃত সাদই মিয়ার ছেলে সফি আহমদ ও নগরীর কলাপাড়ার মৃত আলাউদ্দিন আহমদের ছেলে মো. সোহেল রানা।

এ ছিনতাইয়ের ঘটনায় এয়ারপোর্ট থানায় বুধবার মামলা (নং-৬) দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তাধীন এবং ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone