1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

বাবুল মিয়া স্মরণে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা, দক্ষিণ সুরমা উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মরহুম হাজী বাবুল মিয়ার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি। শুক্রবার বাদ আসর কদমতলী জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা হাজী বাবুল মিয়ার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা এবং পুলিশের নির্যাতনে মৃত্যুবরণকারী রায়হান আহমদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম হাজী তৈমুর খান বাদশাই, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম হাজী কনা মিয়া, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল হান্নান, সাবেক সহ-সভাপতি মরহুম মো: তুরু মিয়া, জেলা বিএনপির সাবেক সদস্য ও কুচাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রহিম সহ উপজেলার প্রয়াত সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নেতা আব্দুল লতিফ খান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য বজলুর রহমান ফয়েজ, উপেজলা আহ্বায়ক কমিটির সদস্য ময়নুল ইসলাম মঞ্জু, ফখরুল ইসলাম রুমেল, মুফাজ্জল হোসেন পিরো, শাহ আব্দুল মুকিত, বিএনপি নেতা শাহেদুল ইসলাম বাচ্চু, জিলা মিয়া মেম্বার, আফতাব উদ্দিন, আতাউর রহমান আতা, ইসলাম উদ্দিন, শামছুর রহমান শামীম, তৌফিক উজায়েব সোহেল, শামছুল হক মাসুদ, শামীম আহমদ নাজির, বদরুল ইসলাম, শফি আহমদ খান, আবু রায়হান রাজু, খলিল আহমদ, সুলেমান ইসলাম রাজন, জয়নুল ইসলাম শিপন, উজ্জল আহমদ ওবি ও ফয়জুল ইসলাম প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone