1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

দুর্গাপূজা উপলক্ষে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছের শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেটের সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ৮ নং ওয়ার্ডসহ সিলেট নগরীর সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ।
এক শুভেচ্ছা বার্তায় কাউন্সিলর ইলিয়াছুর রহমান বলেন
সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। প্রতি বছরের ন্যায় এ বছরও সারাদেশের মতো ৮ নং ওয়ার্ডেও যথাযথ উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য এবং বিভিন্ন অনুষ্ঠানাদির মধ্য দিয়ে সাড়ম্বরে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে।
আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপাচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা উদ্যাপন করে আসছে। দুর্গাপূজা কেবল ধর্মীয় উৎসব নয়, সামাজিক উৎসবও।
বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার অনন্য নিদর্শন, এখানে হিন্দু-মুসলিমদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধা-ভ্রাতৃত্ববোধ,সাম্য-সম্প্রতি এবং ঐক্য অটূট রেখে আমরা একসাথে বসবাস করে আসছি।
শারদীয় দুর্গোৎসব সত্য-সুন্দরের আলোকে ভাস্বর হয়ে উঠুক, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনকে আরও সুসংহত করুক।
‘মানবতাই ধর্মের শাশ্বত বাণী।
ধর্ম মানুষকে ন্যায় ও কল্যাণের পথে আহ্বান করে, অন্যায় ও অসত্য থেকে দূরে রাখে, দেখায় মুক্তির পথ। তাই ধর্মীয় অনুশাসন মেনে চলার পাশাপাশি সকলকে মানবতার কল্যাণে এগিয়ে আসতে হবে। দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়াতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বাঙালির চিরকালীন ঐতিহ্য।
এই ঐতিহ্যকে এগিয়ে নিতে হবে আমাদের সামগ্রিক অগ্রযাত্রায়।
সবাইকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা ও অভিনন্দন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone