1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ, বিড়ি ও গরু আটক

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সুনামগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে চোরাই পথে আসা ভারতীয় মদ, বিড়ি ও গরু আটক করা হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) বিকেলে ২৮-বিজিবি থেকে এ তথ্য জানানো হয়।

বিজিবি জানায়, শুক্রবার (৩০ অক্টোবর) চারাগাঁও বিওপির টহল দল সীমান্ত মেইন পিলার ১১৯৫ এর নিকট হতে তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের জংগলবাড়ী নামক স্থান হতে ৩৫ বোতল ভারতীয় মদ।

অপরদিকে একই সময়ে ডুলুরা বিওপির টহল দল সীমান্ত পিলার ১২১১/১১-এস এর নিকট হতে বিশ্বম্ভরপুর উপজেলার শলুকাবাদ ইউনিয়নের উত্তর কাপনা নামক স্থান হতে ২০ বোতল ভারতীয় মদ ও বনগাঁও বিওপির টহল দল সীমান্ত পিলার ১২১৬/২-এস এর নিকট হতে সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের চিনাউড়া নামক স্থান হতে ২টি ভারতীয় গরু আটক করে।

আর শনিবার (৩১ অক্টোবর) বাগানবাড়ী বিওপির টহল দল সীমান্ত পিলার ১২২৬/৩-এস এর নিকট হতে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের রাজাপুর নামক স্থান হতে ২৮০ প্যাকেট ভারতীয় জীবন বিড়ি আটক করে।

সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানিয়েছেন, আটককৃত ভারতীয় মদ ও জীবন বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং গরু শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone