1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

কোনো নাশকতার সঙ্গে বিএনপির সম্পর্ক নেই : মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কোনো নাশকতার সঙ্গে বিএনপির সম্পর্ক নেই, অপরাধীদের আইনের আওতায় আনা হোক।

তিনি বলেন, রাজধানীতে বাস পোড়ানো কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়, এটা পূর্ব পরিকল্পিতত ঘটনা। সরকার নিজেদের এজেন্ট দিয়ে এসব নাশকতা করে এর দায় অন্যদের ওপর চাপাতে চায়।

শনিবার (১৪ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) দ্বিবার্ষিক কাউন্সিল-২০২০ এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশ রাষ্ট্র এখন জনকল্যাণের জন্য নয়, জনগণের জন্য নয়। দেশ এখন লুটেরাদের দখলে চলে গেছে, খুন-নির্যাতনকারীদের দখলে চলে গেছে। এখানে সংবাদপত্রের কোনো স্বাধীনতা নেই, বিচার বিভাগের স্বাধীনতা নেই, আইনশৃংখলা বাহিনীকে নিজেদের মতো করে চালানো হচ্ছে। দেশে চরম সংকট চলছে। চলমান এ সংকট বর্তমান ফ্যাসিবাদি সরকার তৈরি করেছে।

দেশের সংকট মোকাবিলায় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, সাংবাদিক, রাজনীতিবিদ, চিকিৎসকসহ সবাইকে নিয়ে জাতীয় ঐক্য করে অধিকার আদায় করতে হবে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

এসময় তিনি বন্ধ মিডিয়া খুলে দেওয়ার পাশাপাশি আটক সাংবাদিক নেতাদের মুক্তির দাবি জানান। তিনি বলেন, বিনা কারণে গণমাধ্যমের কণ্ঠরোধ করতে সাংবাদিক নির্যাতন করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone