1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

সিলেটে বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী বেড়েছে। এই সময়ে শনাক্ত করা হয়েছে ৩১ জনকে। সিলেটের দুইটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। এর আগের ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১০ জন রোগী শনাক্ত হয়েছিলেন।

রবিবার শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২৪ জন, মৌলভীবাজারের ৫ জন, সুনামগঞ্জ ও হবিগঞ্জের ১ জন করে রোগী রয়েছেন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জিএম নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে গতকাল রবিবার ১৮৮টি নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এদের মধ্যে সিলেট জেলার ১০ জন এবং হবিগঞ্জ জেলার ৪ জন রয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, রবিবার ওসমানীর ল্যাবে ১৭ জনের জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে সিলেট জেলার ১৪ জন এবং সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার ১ জন করে রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গতকাল রবিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত রোগীর সংখ্যা ১৪ হাজার ৩৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮ হাজার ২০৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৬৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৭৯ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৮১৫ জন রয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ১৩ হাজার ১৪০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৪৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮২ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৫৬ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ৭০৫ জন। করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২৪২ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৭৯ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন।

করোনা আক্রান্ত ৩১ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ২৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ২ জন, হবিগঞ্জের বিভিন্ন হাসপাতালে ২ জন এবং মৌলভীবাজারে ২ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares