1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

সিলেট বিভাগে করোনায় মৃত্যুবরণ করেছেন ২৪৩ জন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪৩ জন।

এরমধ্যে সিলেট জেলার ১৮০ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৫ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩২, সুনামগঞ্জের ২ এবং হবিগঞ্জেরে একজন জন করে রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ২৩১ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৫৭১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৯৩ জন, হবিগঞ্জে ১৫৫৮ জন এবং মৌলভীবাজারের ১৭০৯ জন সুস্থ হয়েছেন।

বুধবার (২৫ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৪৫৭ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৩০২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৫৩, হবিগঞ্জে ১ হাজার ৮৮১ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৫২ জন। এরমধ্যে ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বুধবার (২৫ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২০ হাজার ৯৬১ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২০ হাজার ৭৩৭ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ২২৪ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares