1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

সিলেটে করোনাক্রান্তের সংখ্যা সাড়ে ১৪ হাজার ছুঁইছুঁই

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৪১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৫৬ জন। আর এ সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৪১ জনের মধ্যে ২০ জন রোগীই সিলেট জেলায় বাসিন্দা। আর বিভাগের সুনামগঞ্জ জেলায় ২ জন, মৌলভীবাজার জেলায় একজন ও হবিগঞ্জে ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৫৬ জন রোগীর মধ্যে ৪০ জনই। একইদিন সিলেটের সুনামগঞ্জ জেলায় ১২জন ও মৌলভীবাজারে ৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৪৯৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৩৩৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৫৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৮৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ২৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ২৯১ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৪৩ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares