1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

সিলেটে পালকি রেষ্টুরেন্ট ও কাজী এ্যাসপ্যারাগাসকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

সিলেট নগরীতে ভেজালবিরোধী অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে জিন্দাবাজারের পালকি রেস্টুরেন্ট ও কাজী এ্যাসপ্যারগাস ফুড আইল্যান্ডে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে কাজী এ্যাসপ্যারগাসের ৫টি প্রতিষ্ঠানে মেয়াদউত্তীর্ণ খাবার থাকায় ৩২ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় পালকি রেস্টুরেন্টের অভ্যন্তরে রান্নার উপকরণ, সংরক্ষণ এবং পরিবেশ অবলোকন করা হয়। কিন্তু এসময় অধিদপ্তর কোন অসঙ্গতির দেখা পায়নি। পানসি ও পাঁচভাই রেস্টুরেন্ট খাবারে কাপড়ের রং ও টেক্সটাইল ডাই পেলেও পালকি রেস্টুরেন্টে এসবের কোন কিছুর উপস্থিতি মেলেনি। রান্নার উপকরণ, সংরক্ষণ, পরিবেশন ও পরচ্ছিন্নতা দেখে সন্তোষ প্রকাশ করলেও মূল্যতালিকা (মেনু) গ্রাহকদের জন্য পরিবেশন না করায় অধিদপ্তর পালকি রেস্টুরেন্টকে দশ হাজার টাকা জরিমানা করে। র‌্যাব-৯ এর সহায়তায় এ অভিযান চালানো হয়।

অভিযান চলাকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সাথে র‌্যাবের একটি দল উপস্থিত ছিল।

অভিযান শেষে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ। তিনি জানান, মেয়াদউত্তীর্ণ খাবার থাকার অপরাধে কাজী এ্যাসপ্যারগাসের ৫টি প্রতিষ্ঠানে মেয়াদউত্তীর্ণ খাবার থাকায় ৩২ হাজার টাকা জরিমানা করা হয় ও খাবারের ম্যানু না থাকায় পালকি রেষ্টুরেন্টকে ১০ হাজার জরিমানা প্রদান করা হয়। ধারাবাহিক এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares