1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

সিলেটের ডাকা পরিবহন ধর্মঘট সুনামগঞ্জের প্রত্যাখ্যান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

আগামী ২২, ২৩ ও ২৪ ডিসেম্বর সিলেট বিভাগের গণপরিবহন ও পণ্য পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতাদের দেওয়া পরিবহন ধর্মঘটের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে বিজয়ের মাসে কোনো পরিবহন ধর্মঘটকে সমর্থন না করার বিষয়টি জানান সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত মকুল।

তিনি জানান, আগামী ২২, ২৩, ২৪ ডিসেম্বর সিলেট বিভাগের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। আমরা উক্ত পরিবহন ধর্মঘট সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি প্রত্যখান করছি। বিজয়ের মাসে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি কোনো পরিবহন ধর্মঘটকে সমর্থন করে না। ধর্মঘটের তারিখে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির অর্ন্তভুক্ত সব গণপরিবহন চলাচল করবে। তারা চায় ভোলাগঞ্জ পাথর কোয়ারির দিকে ট্রাক চললাম খুলে দেয়া হোক। কিন্তু এটি সরকারি সিদ্ধান্ত এটার সঙ্গে আমাদের কোনো যোগাযোগ নেই।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মুহিব উদ্দিন চৌধুরী বলেন, বিজয়ে মাসে আমরা সব রকমের পরিবহন ধর্মঘটকে প্রত্যাখ্যান করি। তাই আগামী ২২, ২৩, ২৪ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার সব গাড়ি চলাচল করবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone