1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জের নোয়াখালী বাজারে সামাদপুত্র ডনকে ফুলেল সংবর্ধনা

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

প্রয়াত জাতীয় নেতা ও একাধিকবারের পররাষ্ট্রমন্ত্রী মরহুম আবদুস সামাদ আজাদ পুত্র আজিজুস সামাদ ডনকে ফুলেল সংবর্ধনা দিয়ে দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো আজ শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জে আসেন আজিজুস সামাদ ডন। দিরাই পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে প্রচারণা চালাতে দিরাই যাওয়ার পথে স্থানীয় নোয়াখালী বাজারে এক পথসভায় বক্তব্য রাখেন তিনি।

শীতের ভোর শীত উপেক্ষা করে গ্রামের কৃষক মানুষ পৌষের হাল-চাষের কাজ ফেলে রেখে প্রিয় নেতাকে এক নজর দেখতে নোয়াখালী বাজারে সমবেত হন। শত শত নেতাকর্মী আজিজুস সামাদ ডনকে ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে বরণ করেন। এত সকালে শত শত জনতার উপস্থিতি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন সামাদ পুত্র ডন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া দায়িত্ব নিয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি। দীর্ঘ পথ পাড়ি দিতে হবে। মরহুম আবদুস সামাদ আজাদের দেখানো পথে আমি আমৃত্যু আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

জয়কলস ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মুকিতের সভাপতিত্বে, সিলেট মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি ও নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদ্য সাবেক সভাপতি মোশাররফ হোসেন জাকিরের পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা মর্তুজ আলী সওদাগর, সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, শিমুলবাক ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ আলম ও সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বরুণ কান্তি দে, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা রেজুয়ান, আলী আহমদ সুজন ও জিয়ানুর, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে থেকে ফরিদ আহমদ, আজির উদ্দিন, আসমত আলী, নুর হোসেন প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone