1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

প্রত্যাহার হলো সিলেটের পাম্প মালিকদের ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের ডাকা প্রত্যাহার ধর্মঘট করা হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে বৈঠক শেষে এ ধর্মঘট প্রত্যাহার করা হয়।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান প্রমুখ।

এর আগে ৬ দফা দাবিতে ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন সিলেট।

ছয় দফা দাবিগুলো হলো- জ্বালানি তেল বিপনন কোম্পানি কর্তৃক নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ করতে এবং পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ডের উন্নত মানের পেট্রোল সরবরাহ করতে হবে। জ্বালানি তেলের মান নিয়ন্ত্রণ করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে জ্বালানি তেল টেস্টিং ল্যাব স্থাপন করতে হবে। বিভিন্ন সরকারি সংস্থা কর্তৃক অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানি আচরন বন্ধ করতে হবে। সরকারি অধিদপ্তর কর্তৃক পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে এসোসিয়শনের প্রতিনিধি ও তেল বিপনন কোম্পানির প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করতে হবে। সরকারি অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স সমূহ নবায়ন সহজ করতে হবে। দুর্বৃত্তপরায়ন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তাকে অবিলম্বে সিলেট থেকে প্রত্যাহার করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone