1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

জাতীয় প্রেসক্লাবের নতুন সভাপতি ফরিদা, সম্পাদক ইলিয়াস

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

জাতীয় প্রেসক্লাবের ২০২১-২২ মেয়াদের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে ফরিদা ইয়াসমিন (৫৮১) এবং সাধারণ সম্পাদক পদে ইলিয়াস খান (৫৬৬) জয় পেয়েছেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে হাসান হাফিজ (৪১৩), সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা (৬১৫), যুগ্ম সম্পাদক মাঈনুল আলম (৫৭৭), মো. আশরাফ আলী (৩৯৫), কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী (৭০৬) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট শেষে এই ফলাফল পাওয়া গেছে। এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন এক হাজার ১৫১ জন।

এবারের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে ১৭টি পদের বিপরীতে প্রার্থী হয়েছিলেন ৪৬ জন।

সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও বিএফইউজে-বাংলাদেশের সাবেক মহাসচিব ওমর ফারুক এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস খানের নেতৃত্বে দুটি প্যানেলে ৩৪ জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছিলেন। এছাড়াও ১২ জন স্বতন্ত্রভাবে বিভিন্ন পদে প্রার্থী হয়েছিলেন।

সদস্য পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে জয় পেয়েছেন ১০ জন। তারা হলেন, সদস্য-১ আয়ুব ভূইয়া, সদস্য-২ জাহিদুজ্জামা ফারুক, সদস্য-৩ ভানুরঞ্জন চক্রবর্তী, সদস্য-৪ রহমান মুস্তাফিজ, সদস্য-৫ রেজানুর রহমান, সদস্য-৬ শাহনাজ সিদ্দিকী সোমা, সদস্য-৭ সৈয়দ আবদাল আহমদ, সদস্য-৮ কাজী রওনা হোসেন, সদস্য-৯ বখতিয়ার রানা ও সদস্য-১০ শাহনাজ বেগম পলি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares