1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

সিলেটের দক্ষিণ সুরমায় জালিয়াত মামলায় দুইজন কারাগারে

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

মৃত্যুসনদ জালিয়াতি করে প্রতিপক্ষকে ফাসাতে গিয়ে উল্টো জালিয়াত মামলায় কারাগারে গেলেন দুই প্রতারক। বুধবার সিলেট মেট্রোপলিটন ৩য় ম্যাজিস্ট্রেট আদালতে জামিন চাইতে গেলে আদালতের বিচারক শারমিন শিলা খানম জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন। দুই আসামী হলেন, দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাও ইউনিয়নের বেটুয়ারমুখ গ্রামে মৃত আকবর আলী মুন্সীর ছেলে মোঃ সাহাব উদ্দিন (৪৫) ও একই গ্রামের মঈন উদ্দিনের ছেলে আরিফ হাসান (৩০)। এর সত্যতা নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী এডভোকেট প্রবাল চৌধুরী।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিপক্ষকে ফাসাতে গিয়ে বেটুয়ারমুখ গ্রামের মৃত আকবর আলী মুন্সীর ছেলে মোঃ সাহাব উদ্দিন ও তার ভাইয়েরা মিলে তাদের মায়ের মৃত্যু ২০১৬ সালে হয়ে বলে একটি ভুয়া মৃত্যুসনদ তৈরী করে। কিন্তু মৃত্যুসনদের সিরিয়াল অনুসারে জানা যায় তা ২০২০ সালে তৈরী করা হয়েছে। পরবর্তীতে মৃত্যু সনদ নিয়ে আসামীপক্ষের প্রতারণা ধরা পড়ে যায়। তাদের মা মূলত ২০১৯ সালে মারা যান। মসজিদের ভুমি দখল করতেই আসামী পক্ষ এই প্রতারণার আশ্রয় নিয়েছেন উল্লেখ করে ১০ জনকে আসামী করে আদালতে একটি অভিযোগ দায়ের করেন বেটুয়ারমুখ গ্রামের মৃত ধন মিয়া পুত্র কামাল আহমদ (৩২)। মামলায় ৭ জনের নাম উল্লেখ এবং আরো ২/৩জনকে অজ্ঞাত আসামী করা। মামলার আসামীগণ হলেন, বেটুয়ারমুখ গ্রামের মৃত আকবর আলী মুন্সীর ছেলে ১। মোঃ মঈন উদ্দিন(৫০), ২। মোঃ সাহাব উদ্দিন(৪৫), হাজী ময়না মিয়ার ছেলে ৩। মো: আনা মিয়া(৫৩) ও ৪। মো: মানিক মিয়া(৪০), মঈন উদ্দিনের ছেলে ৫। আরিফ হাসান(৩০), কুড়িগ্রামের মৃত তরমুজ আলীর ছেলে মোল্লারগাও ইউপির সাবেক সচিব ৬। মো: আব্দুল করিম (৫৮) ও মোল্লারগাও ইউপির কম্পিউটার অপারেটর ৭। মো: মতিউর রহমান(৪২), অজ্ঞাত আরো ২/৩জন।

এদিকে বুধবার সাহাব উদ্দিন ও আরিফ হাসান দক্ষিণ সুরমা দরখাস্ত/সিআর মামলা নং-১২৪/২০২০ মামলায় আদালতে জামিন নিতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares