1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

২৯ জুলাই বাংলাদেশ প্রেসক্লাব আমিরাতের অভিষেক অনুষ্ঠান সফলে প্রস্তুতি সভা

নোঙর টিভি ডেস্ক
  • আপডেটের সময় শনিবার, ২৩ জুলাই, ২০২২

২৯ জুলাই আমিরাত বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে সফল করতে সার্বিক সহযোগিতা করবেন বাংলাদেশ কমিউনিটি

বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর অভিষেক অনুষ্ঠান সফল করতে সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা করবেন৷

শুক্রবার (২২ জুলাই) বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর অভিষেক অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে কমিউনিটি নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ে এই কথা বলেন কমিউনিটির নেতৃবৃন্দ। প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, কমিউনিটি নেতা রাজা মল্লিক, ইসমাইল গনি চৌধুরী, সেলিম চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, ইঞ্জিনিয়ার করিমুল হক, আবুল কাসেম, আনসারুল হক আনসার, নাছির উদ্দিন, এস এম শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম রুপু, নাজমুল হক ইমাম হোসেন জাহিদ পারভেজ, হানিফ খোকন, সেলিম রেজা, মুকুল আহমদ প্রমুখ।

মতবিনিময় সভায় অংশ নিয়ে কমিউনিটি নেতারা বলেন, প্রবাসীদের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন সাংবাদিকেরা। প্রবাসীদের হাসি-কান্না, সুখ-দুঃখ, সমস্যা সমাধানে প্রেসক্লাবের সাংবাদিকরা সব সময় সোচ্চার। যারা সব সময় মানুষের জন্য কাজ করে তাদের আসন্ন অভিষেক অনুষ্ঠান সফল করা আমাদের দায়িত্ব।

অনুষ্ঠান সফল করতে কমিউনিটির পক্ষ থেকে শৃঙ্খলা ও অভ্যর্থনা কমিটি গঠন করা হয়েছে। কাজী মোহাম্মদ আলীকে অভ্যর্থনা ও ইমাম হোসেন জাহিদ পারভেজকে শৃঙ্খলা কমিটির আহ্বায়ক করা হয়েছে।

উল্লেখ্য, অভিষেক অনুষ্ঠানে দেশ বরেণ্য সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন৷ এছাড়াও দেশের অতিথি শিল্পীরা গান পরিবেশন করবেন৷

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone