1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের শোক সভা

নোঙর টিভি ডেস্ক
  • আপডেটের সময় শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য ও সাম্প্রতিক দেশকাল পত্রিকার আমিরাত প্রতিনিধি নওশের আলম সুমনের রত্নগর্ভা মা শামসুন নাহারের মৃত্যুতে শোক সভা করেছে সংগঠনটি।

শুক্রবার রাতে শারজাহ’র একটি রেস্টুরেন্টে আয়োজিত শোক সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিবলী আল সাদিক। সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহীন।

সংগঠনের নির্ভরযোগ্য সদস্যের মাতৃবিয়োগে বক্তারা মরহুমার পরিবারের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

এর আগে দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুনের স্বাক্ষরিত এক শোকবার্তায় বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সংগঠনের সদস্য ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, শামসুন নাহার শুক্রবার (২ সেপ্টেম্বর) ভোরে নোয়াখালীর বেগমগঞ্জ থানা বাহাদুরপুর গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৬০ বছর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone