1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

বড়লেখায় পরিবেশমন্ত্রীকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নোঙর টিভি ডেস্ক
  • আপডেটের সময় রবিবার, ৯ জুলাই, ২০২৩

মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনকে জড়িয়ে একটি জাতীয় গণমাধ্যমে `মিথ্যা’ ও `ষড়যন্ত্রমূলক’ সংবাদের প্রতিবাদে বড়লেখায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে মৌলভীবাজার জেলা যুবলীগের সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা ও বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েলের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল হয়।

এতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাত ৮টার দিকে বিক্ষোভ মিছিলটি শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকা থেকে শুরু হয়। এরপর শহর প্রদক্ষিণ করে দক্ষিণবাজারে পথসভায় মিলিত হয়।

পথসভায় বক্তারা বলেন, ‘পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন তার দীর্ঘ রাজনৈতিক জীবনে অত্যন্ত সততার সাথে চলছেন। এই জন্য তার সর্বমহলে গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা রয়েছে। তার এই জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতায় একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে সংবাদ করিয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা ও বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার বর্ণি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনাম উদ্দিন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য আব্দুস সালাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনাম উদ্দিন, বড়লেখা সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি জালাল আহমদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রুবেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি অজিত দাস, সহ সভাপতি কামরান হোসেন, চম্পক দাস, যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, মাসুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রাসেল, কাওসার আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আবির আহমদ, রিকু দে, হাফিজুর রহমান শাওন, জুনেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বাকের আহমদ, ইকবাল হাসান পলক, মারুফ আহমদ, সাংগঠনিক সম্পাদক মারুফ আহমদ, শফিউস সামাদ জুয়েল, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাজু আহমদ, উপ সম্পাদক আপ্তার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গরীব আলী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কবির আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কবির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শিবলু আহমদ, স্বেচ্ছাসেবক লীগ কামরুল ইসলাম, আজিজ, সামাদ, নিবাস দাস সাজু, সুপ্রান্ত দাস, গুলজার হোসেন, জাফর আহমদ, আবু তাহের লিপু, এমরান হোসেন, নুর হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি আলী হোসেন, সম্পাদক সাহেদ মালিক, সাংগঠনিক সম্পাদক সাবের হোসেন জয়, বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহতাসিম মাহাদি, বড়লেখা সদর ইউনিয়নের ইউপি সদস্য নজরুল ইসলাম মানিক, কবির আহমদ, আফজাল হোসেন আউয়াল, জায়েদ আহমদ, উপজেলা যুবলীগ নেতা ইসলাম উদ্দিন, আব্দুল কাদির, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইকবাল হোসেন, রফিকুল ইসলাম সুমন মেম্বার, সালেহ আহমদ, আপ্তাবুর রহমান বাবলু, আমিনুল ইসলাম, বিনীত দে, আজাদ, রাসেল, কাদির, শরিফুল ইসলাম তানিম, জামিল আহমদ, এবাদ আহমদ, সাদেক আহমদ, ফরহাদ আহমদ, শামীম আহমদ, আজিম মাহমুদ, ১নং বর্ণি ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ফাহিম আহমদ, যুগ্ম আহ্বায়ক জাবের আহমদ, মিজান আহমদ, এম মন্তাজিম আলী ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, ২নং দাসেরবাজার ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাবিক আহমদ, মাছুম আহমদ, ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কয়েছ আহমদ, সাধারণ সম্পাদক এবাদুর রহমান, তালিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মামুনুর রশীদ, ৮নং দক্ষিণভাগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাওছার মির্জা রনি, সাবেক সাধারণ সম্পাদক শাহিদ হাসান শিমুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রাহি আহমদ, কামরান আহমদ, আবু বক্কর, রিপন আহমদ, রিফাত আহমদ, ৯নং সুজানগর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক  রুপক দাস বুলন, আবিদ আহমদ, দক্ষিণভাগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুজান আহমদ, পাথারিয়া কলেজ ছাত্রলীগের আহ্বায়ক  মিশখাত আহমদ, যুগ্ম আহ্বায়ক রাকিব আহমদ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আহমদ, আবু সাইদ, মামুন আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone