1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

৬ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটি’র বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

সাজন আহমদ সাজু
  • আপডেটের সময় শনিবার, ১১ জুলাই, ২০২০
সিলেট সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম’র সার্বিক তত্বাবধানে সেচ্ছাসেবী সংগঠন চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটি সিলেটের উদ্যোগে করোনাকালীন সময়ে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত দুস্থ-অসহায় মানুষদের স্বাস্থ্যসেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
৬ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে শনিবার বিকেল চারটায় এই মানবিক কাজে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্যসেবা কর্মসূচীর উদ্বোধন করেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর এবং এ  মহতী উদ্যোগের পৃষ্ঠ পোষোক ফরহাদ চৌধুরী শামীম।
চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটি (সিএফসি) সিলেটের সদস্য প্রদীপ ধর রন্টু’র সভাপতিত্বে এবং এনাম আহমদ ও রফিকুল ইসলামের যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান মেডিকেল টিমের সদস্য, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলা আহবায়ক উজ্জ্বল রায়,সিলেট জেলা আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক এডভোকেট হুমায়ুন রশিদ সোয়েব, চারণ সাংস্কৃতিক কেন্দ্র সিলেটের সংগঠক রুবাইয়াৎ আহমদ,
৬ নং ওয়ার্ড ত্রাণ কমিটির সদস্য খন্দকার ফায়েকুজ্জামান মাষ্টার, রংধনু সিলেটের সাধারণ সম্পাদক জিডি রুমু ধর,রংধনু সিলেটের সাংগঠনিক সম্পাদক সোহরাব আহমদ পবলু।
স্বাস্থ্যসেবা প্রদান ও ঔষধ বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে সহযোগিতা করেন সামাজিক সংগঠনের প্রতিনিধিদের মধ্যে  উদয়ন তরুণ সংঘের সহ সাধারণ সম্পাদক আফজাল আহমদ,পুস্পাঞ্জলি সংঘের সাধারণ সম্পাদক রনি পাল,ক্রীড়া সংগঠন আরএমএস’র সাধারণ সম্পাদক সাকিব আহমদ,সহ সাধারণ সম্পাদক নাজমুস সাকিব,কোষাধ্যক্ষ সোলেমান আহমদ চমন,সহ কোষাধ্যক্ষ আহরারুল হক।
চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটি সিলেটের সদস্যদের মধ্য থেকে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য রুহুল আমিন লাভলু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য রঞ্জিত নাথ,মইনুল ইসলাম,তন্ময় নাগ তনু,জাকির হোসেন,মুহিবুল লাহী। চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটি সিলেটের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানে সার্বিক সহযোগিতায় ছিলো মেডিকেল টিম হেলথ সার্ভিস ফোরাম।
বক্ষব্যাধী হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ইনচার্জ ডা. ফাতেমা ইয়াসমিনের নেতৃত্বে হেলথ সার্ভিস  ফোরামের একটি বিশেষজ্ঞ মেডিকেল টিম প্রায় শতাধিক সাধারণ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম জানান চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটির এই স্বাস্থ্যসেবা কর্মসূচী ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে, প্রতি শনিবার ৬নং ওয়ার্ড কাউন্সিলর  কার্যালয়ে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত শতাধিক গরীব অসহায়  রোগীদের স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করবে চাইল্ডহুড ফ্রেন্ডস চ্যারিটি সিএফসি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone