1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

সরকারী প্রণোদনার দাবীতে মানববন্ধন করেছে সিলেট জেলা ডেকোরেটারস মালিক সমিতি

সাজন আহমদ সাজু
  • আপডেটের সময় রবিবার, ১২ জুলাই, ২০২০

বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতির ক্ষতি কাটাতে ৭২ হাজার ৭৫০ কোটি টাকার বেশি আর্থিক প্রণোদনার প্যাকেজ ঘোষণা করেছে সরকার।

বৈশ্বিক মহামারী করোনা প্রাদুর্ভাবে সাময়িক বিপর্যয়ের সম্মুখীন শিল্প-কারখানা,গার্মেন্টস মালিক থেকে শুরু করে ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ী সহ নিন্ম আয়ের মানুষদের আর্থিক ক্ষতি বিবেচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষনা করেন।

অর্থনৈতিক কর্মকাণ্ড, ব্যবসা-বাণিজ্যে গতি আনতে, উৎসাহ যোগাতে, ক্ষতি কাটাতে সহায়তা হিসাবে সরকারের তরফ থেকে যে আর্থিক প্যাকেজ বা বিশেষ সুবিধা দেয়া হচ্ছে সেই  প্রণোদনা প্যাকেজের আওতায় আর্থিক সুবিধা পেতে মানববন্ধন করেছে সিলেট জেলা ডেকোরেটারস মালিক সমিতি ।

আজ রবিবার সকাল ১১ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত এই মানববন্ধনে সিলেটের প্রায় শতাধিক ডেকোরেটারস মালিক উপস্থিত থেকে প্রণোদনা প্যাকেজে ডেকোরেটারস ব্যবসায়ীদের অন্তর্ভুক্ত করার জন্য সরকারের প্রতি আহবান জানান ।

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন চলমান করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সরকার ঘোষিত লকডাউনে বিগত চার মাস ধরে ডেকোরেটারস ব্যবসায়ী ও ডেকোরেটারস  শ্রমিকরা কর্মহীন হয়ে গৃহবন্দি।

বিয়ে,সভা-সেমিনারসহ সকল প্রকার সামাজিক অনুষ্ঠান বন্ধ থাকায় আমরা ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করছি যাতে সরকারের দেওয়া বিশেষ প্রণোদনার প্যাকেজের আওতায়  ডেকোরেটারস ব্যবসায়ী এবং ডেকোরেটারস শ্রমিকদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone