1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

৫ নং ওয়ার্ডবাসীসহ দেশ-বিদেশের সকলকে রিমাদ আহমদ রুবেল’র ঈদ শুভেচ্ছা

নোঙর টিভি ডেস্ক
  • আপডেটের সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
৫ নং ওয়ার্ডবাসীকে রিমাদ আহমদ রুবেলের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৫ নং ওয়ার্ডবাসীসহ দেশ-বিদেশের অবস্থানরত  সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন খাসদবির পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ,বন্ধন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি তরুণ সমাজ সেবক রিমাদ আহমদ আহমদ রুবেল ।

এক অভিনন্দন বার্তায় রিমাদ আহমদ রুবেল বলেন ঈদুল আযহা আমাদের জাতীয় জীবনে আনন্দ এবং উৎসবের একটি দিন , আল্লাহর নৈকট্য লাভের আশায় এই উৎসব ত্যাগের মহিমায় পরিপূর্ণ। পশু কোরবানির মধ্যদিয়ে মনের নীচতা-অহংকার বর্জনেরও বার্তা ঘোষিত হয় এই দিনে, মূলত পবিত্র ঈদুল আজহা ত্যাগের মহিমায় ভাস্বর ।

অন্তরের পরিশুদ্ধি,সামাজিক বৈষম্য দূরীকরণ,আত্মত্যাগের শিক্ষাই পবিত্র ঈদুল আযহার তাৎপর্য ।

এই ঈদুল আজহা শিক্ষা দেয় উদার হতে, আত্মকেন্দ্রিক চিন্তাচেতনা বাদ দিয়ে সামগ্রিক কল্যাণে কাজ করতে। নিজের অর্থসম্পদ শুধু নিজের জন্যই নয়, সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষের কল্যাণে ব্যয় করতে শেখায়। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়ার মধ্য দিয়ে মানুষ নিজেকে নৈতিক ও আত্মিকভাবে পরিশীলিত করে।

ঈদের আনন্দ হউক সার্বজনীন ,শ্রেণী ভেদাভেদ ভুলে সকলের জন্য উন্মুক্ত হউক হৃদয়ের দ্বার। একটি সুন্দর সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে ঈদুল আযহা হউক প্রেরণা ।

ঈদুল আজহা উপলক্ষে প্রিয় ৫ নং ওয়ার্ডবাসীসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থানকারী আত্মীয়-স্বজন,পাড়া প্রতিবেশি পরিচিত জনসহ সকলকে জানাই  ঈদুল আজহা শুভেচ্ছা  ও ঈদ মোবারক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone