1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শীঘ্রই

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া প্রায় চুড়ান্ত। মহানগর যুবলীগ সুত্রে জানা যায় শীঘ্রই ঘোষণা হতে পারে মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি। ইতিমধ্যে পূর্ণাঙ্গ কমিটির একটি তালিকা কেন্দ্রে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

কেন্দ্রীয় সভাপতি শেখ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিলের অনুমোদনের অপেক্ষায় সিলেট মহানগর যুবলীগের নতুন কমিটি। কেন্দ্রের অনুমোদন পেলেই তা গণমাধ্যমে প্রকাশ করা হবে বলে জানান যুবলীগের কয়েকজন নেতা।

জানা যায়, দীর্ঘ প্রায় এক যুগ পরে গত বছরের ২৭ জুলাই কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে আলম খান মুক্তি এবং সাধারণ সম্পাদক পদে মুশফিক জায়গিরদার নির্বাচিত হন। এরপর থেকে নেতাকর্মীদের অপেক্ষা বাড়তে থাকে পূর্ণঙ্গ কমিটির জন্য। পূর্ণাঙ্গ তালিকায় নিজের নামটি অন্তর্ভুক্ত করতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সিনিয়র নেতৃবৃন্দের কাছে  চালিয়েছেন জোর তদবীর। সম্মেলনের প্রায় এক বছরেরও বেশি সময় পরে হলেও সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে যেকোনো মুহুর্তে ঘোষণা হতে পারে সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি।

তবে পূর্ণাঙ্গ কমিটিতে কারা আসছেন এমন তথ্য কোন সূত্র থেকে নিশ্চিত হওয়া যায়নি। সিলেট আওয়ামীলীগের রাজনীতিতে বিভিন্ন বলয় থাকলেও যুবলীগের কমিটি হবে সকলকে নিয়ে এমনটা জানিয়েছেন দায়িত্বশীলবৃন্দ।

একটি সূত্রে জানা যায়, মহানগর পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদের জন্য তদবীর করছেন বিগত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সেলিম আহমদ, মহানগর যুবলীগ নেতা আনিসুর রহমান আনিস, আব্দুর রব সায়েম, শান্ত দে। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দেখা যেতে পারে সুবেদুর রহমান মুন্না, রাহেল আহমদ এর নাম। সাংগঠনিক সম্পাদক পদের তদবিরে এগিয়ে আছেন সর্বশেষ আহবায়ক কমিটির সদস্য রিমাদ আহমদ রুবেল। তবে কমিটি ঘোষণা না হওয়া পর্যন্ত কোন কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, আমরা একটি পূর্ণাঙ্গ কমিটির খসড়া কেন্দ্রে প্রেরণ করেছি। কবে ঘোষণা আসতে পারে সেটা কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলতে পারবেন। তবে আমাদের বিশ্বাস পূর্ণাঙ্গ কমিটি দ্রুততম সময়ের মধ্যে ঘোষনা হবে। কারা আসছেন এবং কত সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে এমন প্রশ্নের জবাবে আলম খান মুক্তি বলেন, আমরা সিলেট মহানগরের আওতাধীন যুবলীগের ত্যাগী ও সক্রিয়দের তালিকা কেন্দ্রে পাঠিয়েছি। এখন কেন্দ্র কমিটিতে কাকে রাখবে কিংবা কত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করবে তা কেবলই কেন্দ্র জানে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone