1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে সিলেট মহানগর আ.লীগের দোয়া ও মিলাদ মাহফিল

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বাদ আছর দরগাহ হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদে কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা ও অসুস্থ সকল আওয়ামী লীগ নেতাদের সুস্থতা কামনায় ও করোনাকালীন সময়ে মারা যাওয়া সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ৭৪টি ছিন্নমূল শিশুদের মধ্যে কাপড় বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা এডভোকেট রাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, আব্দুর রহমান জামিল, এড. সৈয়দ শামীম, মখলিছুর রহমান কামরান, জুবের খান, বিধান কুমার সাহা, গোলাম সোবহান চৌধুরী দিপন, এড. বেলাল উদ্দিন, হেলাল বক্স, নাজমুল ইসলাম এহিয়া, জামাল আহমদ চৌধুরী, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, আজম খান, জাফর আহমদ চৌধুরী, আব্দুল আজীম জুনেল, মুক্তার খান, খন্দকার মহসিন কামরান, তাহমিন আহমদ, সোয়েব আহমদ, জাহিদ সারওয়ার সবুজ, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, মাসুদ চৌধুরী, রাহাত তরফদার, এমরুল হাসান, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে জুনেদ আহমদ  শওকত, মুহাম্মদ সিদ্দিক আলী, আব্দুল আহাদ মিরন,  জালাল উদ্দিন, সালাউদ্দিন বক্স সালাই, দিলোয়ার হোসেন রাজা, ফখরুল হাসান, আব্দুল আহাদ চৌধুরী মিরন, ওয়ারিছ মিয়া, নিজাম উদ্দিন ইরান, মবু মিয়া, ছয়েফ খান, জাবেদ আহমদ, বদরুল হোসেন, মানিক মিয়া, ফজলে রাব্বী চৌধুরী মাছুম, বদরুল ইসলাম খান লিটন, মাহবুব খান মাসুম, আমিনুর রহমান পাপ্পু, মাসুক আহমদ, সায়েক খান, শেখ সুহেল আহমদ, মুফতি আব্দুল খাবির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone