1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

সিলেট মহানগরের নবগঠিত ১৫নং ওয়ার্ড ছাত্রদল নেতৃবৃন্দকে সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০

সিলেট মহানগরের আওতাধীন ১৫নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিএনপি ও ছাত্রদলের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় নবগঠিত ১৫নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক ইসমাইল হোসেন, যুগ্ম আহবায়ক মোস্তাক আহমদ, যুগ্ম আহবায়ক নাহিদুল ইসলাম পারবেজ ও সদস্য রেজওয়ানুল হক দিদারকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন উপস্থিত নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা জালাল উদ্দীন জাহিদ শিকদার, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য সালিম আসলাম, সিলেট ল কলেজ ছাত্রদলের সহ-সভাপতি সেলিম আহমদ, সিলেট ল কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য কামরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের ১ম যুগ্ম আহবায়ক সাহান আহমদ, সদস্য মনসুর আহমদ। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা তারেক, রনি, কাদির, আরিফ ও ফরিদ প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, দেশ ও জাতির চরম ক্রান্তিলগ্নে ছাত্রদলের ওয়ার্ড পর্যায়ে নেতৃত্ব নির্বাচিত হওয়া অনেক গুরুত্বপূর্ণ। কারণ গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে তৃনমূল ছাত্রদলকে সুসংগঠিত করতে কেন্দ্রীয় নির্দেশনার আলোকে জেলা ও মহানগর ছাত্রদল নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ছোটখাটো বিভেদ ভুলে দেশ ও দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone