1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমা মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন

ডেস্ক রিপোর্ট:
  • আপডেটের সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০

সিলেট জেলা বিএনপির আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলার ৮নং মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন হয়েছে। শনিবার সন্ধ্যায় মোগলাবাজার এলাকায় উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় আহ্বায়ক কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।
মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী নামর আলীর সভাপতিত্বে ও সদস্য আপ্তাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপির সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক শামীম আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব, ময়নুল ইসলাম মঞ্জু, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল মুকিত।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মুমিন, ইউনিয়ন বিএনপির সদস্য ও জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক ইসলাম উদ্দিন, ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য বাবুল মিয়া, বাদশা মিয়া, আশিকুর রহমান আশিক, চান্দ আলী, বেলাল আহমদ, মুহিবুর রহমান, আপ্তাুর হোসেন, আব্দুল আহাদ পাপলু ও সুরাব আলী প্রমূখ।
সভায় সদ্য মৃত্যুবরণকারী মোগলাবাজারের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা হাজী বাবুল মিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করা হয়। এছাড়া সভায় মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা দীর্ঘায়ু ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। সভায় ইউনিয়ন বিএনপির কার্যক্রম গতিশীল করতে এবং বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠনে বিস্তারিত আলোচনা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone