1. sylpe2019@gmail.com : Nongartv :
  2. regularmd@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

হবিগঞ্জের মাধবপুরে পিকআপ-বাস সংর্ঘষে নিহত ১

হবিগঞ্জ জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে নুরুল আমিন লিওন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক জন আহত হয়েছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) ভোর ৬ টার দিকে উপজেলার রিয়াজনগর এলাকায় অবস্থিত আর.এ.কে স্টার সিরামিক্স কোম্পানির সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পিকআপ ভ্যান চালক নজরুল আমিন লিওন (১৮) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধনমুড়ি গ্রামের। আহত ব্যাক্তি একই উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে সাহাবউদ্দিন মিয়া (২২)।

পুলিশ জানায় , সকাল ৬ টার দিকে স্টার সিরামিক্স কোম্পানির সামনে দুটি গাড়ি ওভারটেক করেতে গেলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে পিকআপ ভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হন। এবং চালকের সহকারীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক দুর্ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এবং আহত ব্যাক্তিকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনাস্থল স্টার সিরামিক্স কোম্পানির সামনে মহাসড়কে অবৈধ পার্কিং এর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের। এ পর্যন্ত একই স্থানেই ছোটবড় দুর্ঘটনা ঘটেছে প্রায় ২০টির ও বেশি। আর এসব দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১৫ জনের মত এবং আহত হয়েছে অর্ধশত মানুষের চেয়ে ও বেশি।

স্থানীয় সচেতন মহলের দাবি, স্টার সিরামিক্স কোম্পানির অবৈধ পার্কিং বন্ধ না করা গেলে এ দুর্ঘটনা প্রতিনিয়ত ঘটতেই থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone