1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

জগন্নাথপুর পূর্ব তিলক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সীমানা বিরোধের সমাধান

জগন্নাথপুর প্রতিনিধি:
  • আপডেটের সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের পূর্ব তিলক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘ দিনের পুরনো ভূমি ও সীমানা সংক্রান্ত বিরোধের সমাধান হয়েছে। গতকাল উপজেলা শিক্ষা কর্মকর্তা সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় শালিসের মাধ্যমে দীর্ঘ দিনের বিরোধের সমাধান হয়।
গতকাল সকালে পূর্ব তিলক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি সরকারী গৃহ ভবন ও সীমানা প্রাচীর নিমার্ণ উপলক্ষে এক সভা অনুষ্টিত হয়। উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারওয়ার, আশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দীনুল ইসলাম বাবুল, বিদ্যালয় পরিচালনা কমিটির দুই বারের সভাপতি মোনায়েম খান ছাদ সহ গ্রামের মুরব্বি ও শালিসগণ।
উপস্থিত সভায় অতিথি ও গ্রামবাসীর উদ্দেশ্যে বিদ্যালয়ের বর্তমান পরিচালনা কমিটির সভাপতি মোনায়েম খান ছাদ সাহেবের বক্তব্যের প্রেক্ষিতে বিদ্যালয়ের ভূমি ও সীমানা সংক্রান্ত বিষয়ে গুরুত্ব দিয়ে সর্বসম্মতিক্রমে ও সকলের উপস্থিতিতে একজন অভিজ্ঞ সার্ভেয়ার দিয়ে পরিমাপ জরিপের মাধ্যমে সীমানা নির্ধারণ করে দীর্ঘ দিনের পুরনো বিরোধ নিষ্পত্তি করা হয়।


যুব সংগঠক বাবুল খান মুন্নার পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দ সাইদুল হক, আকবর আলী, আবুল কালাম খান, মনুফর কাজী ও জগন্নাথপুরের বিশিষ্ট সার্ভেয়ার আব্দুল তাহিদ, মুরব্বী হাজী আবু হানিফ খান, সৈয়দ আঙ্গুর আলী, ইরাজ খান, সৈয়দ মনোওর আলী, আবুল কালাম খান, তখলিছ খান, বদিউজ্জামাল খান, আবুবকর খান, লয়লুছ মিয়া, মখছিল কাজী, ফজলু খান, রুপা মিয়া, সেপু খান, লিটন খান, আলাফর কাজী, ছালেহ আহমদ তালুকদার, কামাল খান, জুনেদ খান ও ফয়েজ মিয়া প্রমূখ। এছাড়াও সভায় বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্তিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, বিদ্যালয় হচ্ছে শিক্ষা প্রদানের পবিত্র স্থান। এই প্রতিষ্ঠানকে সব সময়ের বিতর্কের উর্ধ্বে রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। ক্ষুদ্র ও ব্যক্তিস্বার্থ পরিহার করে প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে স্ব স্ব অবস্থান থেকে সবাইকে দায়িত্ব পালন করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares