1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

৮ নং ওয়ার্ডের নবনির্মিত ওয়াকওয়েটি সাময়িক বন্ধ না রাখার অনুরোধ স্থানীয় যুব সমাজের

Reporter Name
  • আপডেটের সময় শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  1. তরুণ সমাজ সেবক সেলিম আহমদ’র উদ্যাগে নগরীর ৮ নং ওয়ার্ডে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ভিতরন করা হয়।
    ৮ নং ওয়ার্ডের কুচার পাড়া যুব সমাজের মাধ্যমে আজ বিকেলে নবনির্মিত দৃষ্টিনন্দন ওয়াকওয়ে পরিদর্শনে আগত দর্শনারতীদের স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করে ফ্রি মাস্ক বিতরণ করা হয়।
    এসময় উপস্থিত ছিলেন সোহাগ আহমেদ,এনাম আহমেদ, আরমান আহমদ,আদর আহমদ,ফরহাদ আহমদ রনি,ওয়েছ আহমদ আবির হোসেন,মুহাম্মদ সাদিক,আবু রুবায়েত সাকিব।
    উপস্থিত যুব সমাজের প্রতিনিধিরা সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছের কাছে অনুরোধ জ্ঞাপন করে বলেন সিটি কর্পোরেশনের অর্থায়নে নবনির্মিত দৃষ্টিনন্দন এই ওয়াকওয়েটি ইতিমধ্যে নগরবাসীর মনে দাগ কেটেছে।
    সবুজের সমারোহে প্রবাহিত ছড়ার কূলঘেসে ব্যতিক্রমী ওয়াকওয়েটি ৮ নং ওয়ার্ডের সৌন্দর্যবর্ধন করেছে যা আমাদের সবার জন্য অত্যন্ত গর্ব এবং আনন্দের।
    ওয়াকওয়েটি একদিকে যেমন ভ্রমণ পিয়াসুদের দর্শনীয় স্থানে রূপ নিয়েছে একই ভাবে স্থানীয় বয়োবৃদ্ধদের সকালের হাটা চলার পথও সুগম হয়েছে।
    এটি উন্মুক্ত থাকলে এলাকার যুব সমাজ বিকেলের অবসর সময়টুকু প্রকৃতির সান্নিধ্যে কাটানোর সুযোগ পাওয়ায় অপরাধ প্রবণতা হ্রাস পাবে, নতুন প্রজন্ম বিপদগামী হবেনা এমনটাই আমাদের বিশ্বাস।
    সৌন্দর্যমন্ডিত এই ওয়াকওয়ে সাময়িক বন্ধ না রেখে সকলের জন্য উন্মুক্ত থাকে সেদিকে মেয়র মহোদয় এবং কাউন্সিলর দৃষ্টি দেওয়ার অনুরোধ করেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by PAPRHI
Theme Customization By Freelancer Zone
shares